ঢাকা কলেজ সাংবাদিক সমিতির প্রকাশনা সম্পাদক হলেন নোয়াখালীর আবদুল হাকিম

প্রকাশিত: ২৩ মে, ২০১৮ ০৪:৫৫:৩৭

ঢাকা কলেজ সাংবাদিক সমিতির প্রকাশনা সম্পাদক হলেন নোয়াখালীর আবদুল হাকিম

 

নিজস্ব প্রতিনিধি: ঢাকা কলেজ সাংবাদিক সমিতির প্রকাশনা সম্পাদক নির্বাচিত হয়েছেন, নোয়াখালীর আবদুল হাকিম। বধুবার ঢাকা কলেজ অডিটরিয়ামে সংগঠনটির সদস্যদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হন তিনি। এছাড়া সভাপতি পদে একুশে টেলিভিশেনের তবিবুর রহমান ও সাধারণ সম্পাদক পদে রেডিও টু’ডের হাসিব বিল্লাহ নির্বাচিত হন। আবদুল হাকিম এর বাড়ি নোয়াখালী জেলার সূবর্ণচর উপজেলার জাহাজমারা গ্রামে।

বুধবার দুপুর ১২টা থেকে দুপুর ১টা পর্যন্ত ক্যাম্পাসের হল রুমে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। দুপুর ২টায় ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন ৪ সদস্যের নির্বাচন কমিশন। প্রধান নির্বাচন কমিশনার ছিলেন সংগঠনের সাবেক সিনিয়র সহ-সভাপতি দেলওয়ার হোসাইন। এছাড়া সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সদ্য বিদায়ী সভাপতি যাকারিয়া ইউসুফ, সাধারণ সম্পাদক আল ইমরান হোসাইন ও কার্যনির্বাহী সদস্য এসএম নাসিম।

কমিটির অন্য সদসরা হলেন, সিনিয়র সহ-সভাপতি হিসেবে শাহ আলম (দৈনিক প্রথম কথা) ও সহ-সভাপতি কেফায়েত উল্লাহ চৌধুরী (সময় টেলিভিশন) নির্বাচিত হয়েছেন। এছাড়াও যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে মো. ইলিয়াছ (শীর্ষ নিউজ), তানভীর আহমদ (দৈনিক আমার বার্তা) ও নাজমুস সাকিব (প্রথম আলো), সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান শাকুরী (দৈনিক সংবাদ) নির্বাচিত হয়েছেন। এ সময় সংগঠনের ১৬ সদস্যের কমিটি গঠিত হয়। এছাড়াও দফতর সম্পাদক শাহাদাত সাদমান (দৈনিক আমাদের অর্থনীতি), প্রচার সম্পাদক আব্দুর রহিম (পলিটিক্স নিউজ), প্রকাশনা সম্পাদক আবদুল হাকিম (দৈনিক আমাদের নতুন সময়), কোষাধ্যক্ষ এজেড ভূঁইয়া আনাস (দৈনিক আমাদের অর্থনীতি), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মমিন উদ্দিন (দৈনিক আমাদের নতুন সময়), ক্রীড়া সম্পাদক মাজহারুল ইসলাম (স্টুডেন্ট বিডি জার্নাল), সাংস্কৃতিক সম্পাদক মুজাহিদুল ইসলাম (বাংলানিউজটোয়েন্টিফোরডটকম), ছাত্রকল্যাণ সম্পাদক আব্দুর রহমান (স্বাধীন বাংলা ডটকম) মনোনীত হয়েছেন। কমিটির ঘোষণার পর নির্বাচিত সভাপতি ও সাংগঠনিক সম্পাদকের নেতৃত্বে কলেজের অধ্যক্ষ মো. মোয়াজ্জম হোসেন মোল্লা ও উপাধ্যক্ষ নেহাল আহমেদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন তারা।

আবদুল হাকিম বর্তমানে ঢাকা কলেজে ইংরেজী বিভাগের স্মাতক দ্বিতীয় বর্ষে অধ্যয়নরত। পাশাপাশি বিভিন্ন গণমাধ্যমে সাংবাদিকতা করছেন। এছাড়া তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত। তিনি বর্তমানে ঢাকা কলেজ সাংবাদিক সমিতি ছাড়াও বর্ণালি লেখক পরিষদের একজন সদস্য, এবং ঢাকাস্থ (জঝঈউ) এর তথ্য ও প্রযুক্তি বিষয় সম্পাদক । এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক এবং মানবিক কাজে নিজেকে নিয়োজিত রাখেন।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ