আজও কি নায়ক হবেন সাকিব?

প্রকাশিত: ১৯ এপ্রিল, ২০১৮ ০৭:১৬:৩২ || পরিবর্তিত: ১৯ এপ্রিল, ২০১৮ ০৭:১৬:৩২

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএলে) আগের ম্যাচটা কি দুর্দান্তই না খেললেন সাকিব আল হাসান। নিজের সাবেক দলের বিপক্ষে ব্যাটে-বলে ও মাঠের পারফরম্যান্সে বুঝিয়ে দিলেন তাঁকে ছেড়ে কি ভুলটাই না করেছে কলকাতা নাইট রাইডার্স। বল হাতে ২১ রানে দুই উইকেট, ব্যাট হাতে ২১ বলে ২৭ রান সঙ্গে চোখ জুড়ানো দুটি ক্যাচ— সব মিলিয়ে ‘অলরাউন্ডার সাকিব’কে পরিপূর্ণভাবে মাঠে খুঁজে পাওয়া গেল। বলা যায়, বাংলাদেশের এই অলরাউন্ডারের কাছেই হেরে গেছে কলকাতা।

আজ বৃহস্পতিবার কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে মাঠে নামবে সাকিবের সানরাইজার্স হায়দরাবাদ। আজও কি সাকিব ব্যাটে-বলে জ্বলে উঠে দলকে ম্যাচ জেতাতে পারবেন? আজ বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৮টায় পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে মুখোমুখি হবে পয়েন্ট টেবিলে দ্বিতীয় ও তৃতীয় স্থানে থাকা হায়দরাবাদ ও কিংস ইলেভেন পাঞ্জাব।

অবশ্য পাঞ্জাবের ক্যারিবীয় তারকা ক্রিস গেইল আছে দারুণ ফর্মে। আগের ম্যাচে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ঝড়ো ইনিংস খেলেছিলেন তিনি, দলও জিতেছিল। তবে আজকের ম্যাচে হায়দরাবাদ তাদের চেয়ে এগিয়ে আছে। আজকের ম্যাচে জিতলে সাকিবের দল এগিয়ে থাকবে, কিন্তু হারলে পাঞ্জাব পয়েন্ট অর্জন করলেও সানরাইজার্সের সঙ্গে তাদের পয়েন্ট থাকবে একই।

আগের ম্যাচে সানরাইজার্সের অধিনায়ক কেন উইলিয়ামস ব্যাট হাতে ৪৪ বলে ৫০ রানের দারুণ এক ইনিংস খেলেছেন। বল হাতে বিনি স্ট্যানলেকও সেরা ৭.৬৬ ইকোনমি রেট নিয়ে দলের ভরসা হয়ে দাঁড়িয়েছেন। সাকিবের অলরাউন্ডার নৈপুণ্য তো আছেই। দলের বাকি সদস্যদের সহযোগিতা পেলে গেইলদের দলকে হারিয়ে রান রেটে এগিয়ে থাকা কলকাতার জন্য আজই হুমকি হয়ে দাঁড়াবে সাকিবের সানরাইজার্স।

প্রজম্মনিউজ২৪.কম/ইমাম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ