ব্রাজিল ও আর্জেন্টিনার ম্যাচ দেখাবে যে চ্যানেল

প্রকাশিত: ২৭ মার্চ, ২০১৮ ০৫:৩৭:৫৪

ব্রাজিল ও আর্জেন্টিনার ম্যাচ দেখাবে যে চ্যানেল

রাশিয়া বিশ্বকাপকে সামনে রেখে প্রস্তুতি ম্যাচে মাঠে নামছে বিশ্বকাপের ফেভারিট দলগুলো। আজ মঙ্গলবার রাতে বার্লিনে বর্তমান চ্যাম্পিয়নদের মুখোমুখি হবে ব্রাজিল। অন্যদিকে মাদ্রিদে বর্তমান রার্নাসআপ আর্জেন্টিনাকে আতিথেয়তা দিবে স্পেন।

২০০২ থেকে ২০১১ পর্যন্ত জার্মানদের বিপক্ষে চার ম্যাচের দুটিতে জিতেছে সেলেকাওরা। একটিতে জিতেছে জার্মানি। আর অপরটি হয়েছে ১-১ গোলে ড্র। ২০১১ সালে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ব্রাজিলকে ৩-২ গোলে হারিয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। তার আগে ২০০৫ সালে ফিফা কনফেডারেশন কাপে ৩-২ গোলে জার্মানিকে হারিয়েছে ব্রাজিল। ২০০৪ সালে প্রীতি ম্যাচে জার্মানি ও ব্রাজিলের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছিল। তার আগে ২০০২ সালে বিশ্বকাপে জার্মানিকে ২-০ গোলে হারিয়েছিল ব্রাজিল।

তবে ২০১৪ বিশ্বকাপের সেমিফাইনালে ঘরের মাঠে জার্মানদের বিপক্ষে ৭-১ গোলে বিধ্বস্ত হয় সাম্বা কিংরা। চার বছর পর আবার সেই মুলার-ক্রুসদের মুখোমুখি বিশ্বকাপের ইতিহাসে সবচেয়ে সফলতম দলটি। ঘরের মাঠে পারবে কী তারা জোয়াকিম লো’র শিষ্যদের হারিয়ে দিতে সেটাই বড় প্রশ্ন?

বাংলাদেশ সময় দিবাগত রাত ১২টা ৪৫ মিনিটে শুরু হবে ম্যাচটি। যা সরাসরি সম্প্রচার করবে সনি টেন-২ ও সনি টেন-২ এইচডি।এদিকে প্রীতি ম্যাচকে সামনে রেখে অনুশীলন করেছে আর্জেন্টিনা ফুটবল দল। অ্যাথলেটিকো মাদ্রিদের প্রীতি ম্যাচে সাবেক বিশ্বচ্যাম্পিয়ন স্পেনের মুখোমুখি হবে লিওনেল মেসিরা।

শুক্রবার ইতালির বিপক্ষে প্রীতি ম্যাচে সহজ জয় পায় দুই বারের বিশ্বসেরারা। এবার তাদের সামনে আরেক ২০১০ সালের বিশ্বচ্যাম্পিয়নরা। এই ম্যাচকে সামনে রেখে সোমবার রিয়াল মাদ্রিদের অনুশীলন মাঠে ঘাম ঝরিয়েছে হোর্হে সাম্পাওয়ালির শিষ্যরা। বিশ্রামে ছিলেন অ্যাঙ্গেল ডি মারিয়া। ইনজুরির কারণে থাকছেন এই ম্যাচে থাকছেন না পিএসজি তারকা।

তবে হালকা ইনজুরির কারণে অনুশীলনে ছিলেন না লিওনেল মেসি। প্রাথমিকভাবে শঙ্কা থাকলেও এই ম্যাচে মাঠে নামছেন পাঁচবারের বিশ্ব সেরা এই তারকা বলে জানিয়েছে টিম ম্যানেজমেন্ট।বাংলাদেশ সময় দিবাগত রাত ১টা ৩০ মিনিটে শুরু হবে ম্যাচটি। এই ম্যাচটি দেখা যাবে স্কাই স্পোর্টস (ফুটবল), ইএসপিএন ডিস্পোর্টস ও ওয়াচইএসপিএন-এ।

প্রজম্মনিউজ২৪.কম/ইমাম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ