এবার স্ত্রীকে পিটিয়ে হাসপাতালে পাঠাল এসআই

প্রকাশিত: ১১ জানুয়ারী, ২০১৮ ০৬:৩৪:১৬

এবার স্ত্রীকে পিটিয়ে হাসপাতালে পাঠাল এসআই

সাভারে মাদক সেবনে বাধা দেয়ায় স্ত্রীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে এক এসআইয়ের বিরুদ্ধে। বুধবার দুপুরে সাভার পৌর এলাকার তালবাগ মহল্লায় এ ঘটনা ঘটে।

স্ত্রীকে মারধরের অভিযোগ ওঠা এসআই বদরুদ্দোজা মাহমুদ পলাতক রয়েছেন। তার স্ত্রী রাজিয়া সুলতানা নিলাকে গুরুতর আহত অবস্থায় সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন রাজিয়া সুলতানা নিলা বলেন, প্রায় ৯ মাস আগে তার স্বামী ঢাকা জেলা (উত্তর) ডিবিতে বদলি হয়ে আসার থেকে ৫ বার তার ওপর অমানুষিক নির্যাতন করেছে। প্রতিবারই মাদক সেবনে বাধা দেয়ার কারণে মারধর করা হয়। এছাড়া সে মাদক ব্যবসার সঙ্গেও যুক্ত।

বুধবার দুপুরে কয়েকজন বখাটে নিয়ে বাসায় বসে মাদক সেবন করছিল এসআই। এ সময় বাধা দিলে আমাকে পিটিয়ে জখম করে পালিয়ে যায় এসআই বদরুদ্দোজা।

নিলা আরও বলেন, ৪ বছর আগে তাদের বিয়ে হয়েছে। কিন্তু তাদের সংসারে কোনো সন্তান নেই। স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে প্রায় ৫ মাস আগে তিনি ঢাকা জেলা পুলিশ সুপারের কাছে স্বামীর বিরুদ্ধে অভিযোগ দেন। তখন তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়।

ওই সময় তার বিরুদ্ধে মামলা করার পরামর্শ দিলে সংসারের কথা চিন্তা করে মামলা করিনি। তিন মাস বরখাস্ত থাকার পর তাকে ডিবি থেকে চট্টগ্রাম রেঞ্জে বদলি করা হয়। কিন্তু এখনও তিনি সেখানে যোগদান করেনি।

এসআই বদরুদ্দোজা মাহমুদের স্ত্রী বলেন, আমার বাবা নেই। মামাকে খবর দেয়া হয়েছে। তিনি আসলে থানায় অভিযোগ দেব।

ঢাকা জেলা (উত্তর) গোয়েন্দা পুলিশের ওসি এএফএম সায়েদ বলেন, বদরুদ্দোজা আমাদের অধীনে ডিবির এসআই ছিলেন। সম্প্রতি ডিবি থেকে চট্টগ্রাম রেঞ্জে বদলি করা হয়েছে। বদরুদ্দোজা খুব খারাপ লোক। স্ত্রীকে প্রায়ই মারধর করতো। এ কারণে আমি রিপোর্ট দিয়ে তাকে বদলি করিয়েছি। তবে এখন কোথায় আছে জানি না। আজকের ঘটনাটি সাভার থানায় জানিয়েছি এবং তার বিরুদ্ধে মামলা নেয়ার কথাও বলেছি।

এ বিষয়ে জানতে পুলিশের এসআই বদরুদ্দোজা মাহমুদের মুঠোফোনে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফরহাদুজ্জামান ভূঁইয়া বলেন, হাসপাতালে চিকিৎসাধীন নিলার সঙ্গে কথা হয়েছে। একটু সুস্থ হলে অভিযোগ দেবেন তিনি।

 

প্রজন্মনিউজ২৪/নুর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ