নোয়াখালীতে মাদক বিরোধী জনসচেতনতামূলক সমাবেশ

প্রকাশিত: ১৩ ডিসেম্বর, ২০১৭ ০৬:১৩:৩৩

নোয়াখালীতে মাদক বিরোধী জনসচেতনতামূলক সমাবেশ

মাহবুবুর রহমান: নোয়াখালী সদর উপজেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন এর উদ্যাগে মঙ্গলবার  মালেক উকিল ডিগ্রি কলেজে ধূমপান, মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরাধকল্প জনসচেতনতামূলক সমাবেশ, মানববন্ধন, আলোচনা সভা ও কমেডি শো এর আয়াজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসব উপস্থিত ছিলেন নোয়াখালী জেলার মাননীয় জেলা প্রশাসক  মো. মাহবুব আলম তালুকদার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সদর উপজলা নির্বাহী অফিসার মো.আরিফুল ইসলাম সরকার, কলেজ অধ্যক্ষ মো. এনামুল হক, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন এর সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান, দৈনিক কালের কন্ঠের জেলা প্রতিনিধি  সামসুল হাসান মিরনসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। অনুষ্ঠান সভাপতিত্ব করেন  সদর উপজেলা চেয়ারম্যান  শিহাব উদ্দিন শাহিন।

জেলা প্রশাসক মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন। এর বিরুদ্ধ সবাইকে এগিয়ে আসার আহবান জানান। তিনি আরো বলেন মাদক ব্যবসায়ী যত বড় শক্তিশালী হোক তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে, শুধু তথ্য দিয়ে আমাদের সহযোগিতা করবেন।

নোয়াখালী সদর উপজেলার চেয়ারম্যানসহ বিশেষ অতিথিগণ ধূমপান, মাদক, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে সংশ্লিষ্ট সকলকে সার্বিক সহযাগিতা করবেন বলে আশ্বস্ত করেন এবং এদের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার উপর গুরুত্বারোপ করেন।

পরে   এক হাজারের অধিক শিক্ষার্থী-শিক্ষক, অভিভাবক, জনপ্রতিনিধি, বিভিন্ন শ্রেণী পেশার   সবাই মাদকের বিরুদ্ধে এক মানববন্ধনে মিলিত হন।  কলেজের হল রুমে  কমডি শো এর আয়োজন করা হয়।

প্রজন্মনিউজ২৪.কম/মাসফি/মাহবুব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ