মাদক ব্যবসায়ী পলায়ন পুলিশের এস.আই বরখাস্ত   

প্রকাশিত: ০৯ অক্টোবর, ২০১৭ ০৪:২৬:২০

মুন্সীগঞ্জের শ্রীনগর থানা পুলিশের স্বজন প্রিতীর কারনে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ওএকটি হত্যা মামলার সন্দেহ ভাজন আসামী থানা পুলিশের হেফাজত থেকে পলায়ন করেছেন বলে অভিযোগ উঠেছে।।শনিবার সকাল ৯ টার দিকে শ্রীনগর থানায় এ ঘটনা ঘটে।এঘটনায় শ্রীনগর থানার এস.আই নাসিরকে সাময়িক বরখাস্ত করে মুন্সীগঞ্জ পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।

ঘটনা জানার পরপরই মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম শ্রীনগর থানা পরিদর্শন করেন।শনিবার ৭ অক্টোবর সকাল সাড়ে ১১টার দিকে র‌্যাব -১১ এর প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমেজানা-যায়, এর আগে গত শুক্রবার ৬ অক্টোবর রাত ১০ টার দিকে র‌্যাব এ্যাকশন ব্যাটলিয়ন র‌্যাব ১১ উপজেলার শ্যামসিদ্ধ  ইউনিয়নের কয়কৃত্তন গ্রামে অভিযান চালিয়ে ১৯০ পিস ইয়াবাসহসেলামী গ্রামের আব্বাস মাঝির ছেলে পারভেজ মাঝি (৩১) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে।

র‌্যাব-১১ কোম্পানি কমান্ডার সহকারী পরিচালক মো. নাহিদ হাসান জনি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কয়কীত্তন গ্রামে অভিযান পরিচালনা করা হয়। এসময় পারভেজ মাঝির কাছ থেকে ১৯০ পিস ইয়াবা জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৫৭ হাজার টাকা। এ ব্যপারে র‌্যাব -১১ মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করে তাকে শ্রীনগর থানা পুলিশে সোপর্দ করে।

জনা-যায়, সাকা রাঢ়ীখালের মেরিন হত্যা মামলার সন্দেহ ভাজন আসামী হওয়ায় শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে শ্রীনগর থানার ডিউটি অফিসার এস.আই নাসির তাকে জিজ্ঞাসা বাদের জন্য হ্যান্ড কাপ পরিহিত ছারা হেফাজত খানা থেকে বের করে আনেন এবং র‌্যাব -১১ এর  জব্দকৃত মোবাইল ফোনদিয়ে হত্যামামলার আসামী পারভেজকেতার নিকট আত্বিয়ের সাথে কথা বলার সুযোগ করে দেওয়ার  একপর্যায়ে  ঐ আসামী জব্দকৃত মোবাইল ফোনে কথা বলার ছলে থানা থেকে পালিয়ে যায়।

তবে বিভিন্ন সচেতন মহল মনে করছেন এস.আই নাসিরই আসামি পালিয়ে যাওয়ার সুযোগ করে দিয়েছেন। সাখার হাতে হাতকড়া পড়ানো ছিলনা বলে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আলমগীর হোসেন স্বীকার করে বলেন, সাখাকে গ্রেপ্তারের জন্য পুলিশের একাধিক টিম কাজ করছে।

প্রজন্মনিউজ২৪.কম/মাহমুদুল

 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ