দর্শক মনে এগিয়ে আছে শাকিবের ‘রংবাজ’

প্রকাশিত: ২১ অগাস্ট, ২০১৭ ০৫:১৮:৪৫

আসছে ঈদ, তার আগেই বড় পর্দার সিনেমা নিয়ে শুরু হয়ে গেছে নানা জল্পনা কল্পনা। বড় পর্দায় ঈদের ছবি হিসেবে বেশ কয়েকটির কথা এতোদিন মুক্তির কথা থাকলেও এখন পর্যন্ত মুক্তি চূড়ান্ত হয়েছে মোট তিনটি ছবি। এরমধ্যে প্রচার প্রচারণায় এগিয়ে সুপারস্টার শাকিব খান ও বুবলি অভিনীত আলোচিত ছবি ‘রংবাজ’।

যে ছবিটি এখন প্রচারণার তুঙ্গে। আসছে ঈদে মুক্তি পাচ্ছে মোট তিনটি ছবি। অহংকার, সোনা বন্ধু ও রংবাজ। এই তিনটি ছবির মধ্যে এখন পর্যন্ত মানের দিক থেকে ও প্রচার প্রচারণায় এগিয়ে আব্দুল মান্নান পরিচালিত ছবি ‘রংবাজ’। ছবিটি নিয়ে নির্মাণের শুরু থেকেই আলোচনা ছিলো তুঙ্গে। আসছে ঈদে ঢাকাই ছবির দর্শকের কাছে তীব্র প্রতীক্ষার ছবি হিসেবে দাঁড়িয়েছে রংবাজ।

সম্প্রতি ইউটিউবে মুক্তি পেলো ছবির ট্রেলার। তার একদিন পরেই রিলিজ হলো ছবির প্রথম গানও। আর এই দুয়ের মধ্যে ছবির প্রথম গানটিই সাড়া ফেলছে শাকিব ভক্তদের মনে! ২০ আগস্ট সন্ধ্যায় ইউটিউবে রিলিজ পায় শাকিব-বুবলি অভিনীত ‘ঘুম আমার’ শিরোনামে ‘রংবাজ’-এর প্রথম গান।

যে গানটি এরইমধ্যে এক দিনের কম সময়ে শুধু ইউটিউবেই দেখা হয়েছে সোয়া পাঁচ লাখবারের চেয়ে বেশী। অন্যদিকে এক দিন আগে মুক্তি পেয়েও ছবির ‘ট্রেলার’টি দেখেছে সোয়া তিন লাখবার। যা রংবাজের প্রথম গানের তুলনায় নগন্য! গানটিতে শাকিব-বুবলির অসাধারণ লুকেরই প্রশংসা করছেন সবাই।

শুধু তাই না, বাংলা গানে এমন শ্যুটিং লোকেশনও খুব কম দেখা গেছে, যেকারণে গানটির প্রশংসায় ভাসছে দর্শক শ্রেণি। আর ভেতরে ভেতরে বীজ বুনছে, ছবিটি ঈদে প্রেক্ষাগৃহে গিয়ে দেখার। অন্যদিকে ট্রেলার কম মানুষ দেখার কারণ হলো পাইরেসি! কারণ আনুষ্ঠানিকভাবে প্রচারণায় নামার আগেই ইউটিউব ও ফেসবুকে পাইরেসি হয়ে প্রকাশ পেয়ে গিয়েছিলো বহুল প্রতীক্ষিত ছবি ‘রংবাজ’-এর ট্রেলার! ক’দিন আগেই হঠাৎ ফেসবুক ও ইউটিউবে দেখা যাচ্ছিলো শাকিব খান ও বুবলি অভিনীত ঈদের ছবি ‘রংবাজ’-এর ট্রেলার।

৪মিনিট ২৯ সেকেন্ড ব্যাপ্তির এই ট্রেলারটি সোশাল সাইটে বেশ আলোচিতও হয়। আগ্রহীরা রংবাজ-এর ট্রেলারটি আগেই দেখে ফেলায় এখন আর এটা নিয়ে কৌতুহল নেই। ট্রেলারে শাকিব খান ও বুবলিকে আগের সিনেমাগুলো থেকে একটু ভিন্ন রূপে দেখা গেছে।  নতুন হেয়ার স্টাইল, শরীরে ট্যাটু, পোষাকের নতুনত্ব আর গলায় একগোছা মালা ঢাকাই ছবিতে একদমই নতুন লুকে শাকিব হাজির হচ্ছেন ‘রংবাজ’-এর ভূমিকায়।

বিশেষ করে ছবির গানগুলো সবাইকে বেশী আকর্ষণ করেছে। রূপরঙ এবং শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর ব্যানারে নির্মিত এই ছবিতে শাকিব-বুবলি ছাড়াও আছেন অমিত হাসান।  

প্রজন্মনিউজ২৪/কেএম লুৎফর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ