রিয়াল ছেড়ে মেসির ক্লাবে  ডি মারিয়া!

প্রকাশিত: ০৭ জুন, ২০১৭ ০৩:২৩:৪২

স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় নাম লেখাচ্ছেন লিওনেল মেসির আর্জেন্টাইন সতীর্থ অ্যাঞ্জেল ডি মারিয়া। বেশ কিছু দিন ধরেই এমন গুঞ্জন চাউর হচ্ছে ফুটবল বিশ্বে। শেষ পর্যন্ত স্পেনের জনপ্রিয় দৈনিক মুন্ডো দেপোর্তিভোও মারিয়ার বার্সায় যোগ দেয়া নিয়ে খবর ছেপেছেন।

মুন্ডো দেপোর্তিভোও তাদের প্রতিবেদনে বলছে, ‘প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) থেকে অ্যাঞ্জেল ডি মারিয়াকে ন্যু ক্যাম্পে উড়িয়ে আনতে মোটা অংকের অর্থ দিতেও প্রস্তুত বার্সা। এমন খবরে ইউরোপজুড়ে চলছে নানা আলোচনা-সমালোচনা।

যদি এমনটি হয়, তাহলে বার্সার শক্তি আরো বাড়বে বলে মনে করছে ফুটবলবোদ্ধারা। কারণ ডি মারিয়া আর মেসির মধ্যে ফুটবলীয় ভাষা খুব সহজে আদান-প্রদান হয় এবং একে অপরকে বুঝতেও পারেন। তবে মেসির টানে বার্সায় আসছেন মারিয়া? বার্সেলোনার নিয়মিত নন আর্দা তুরান।

ফলে একপ্রকার নিশ্চিত যে মিডফিল্ডার আর্দা তুরান আসছে মৌসুমে ছেড়ে দিচ্ছে বার্সেলোনা। তুরানের বদলি হিসাবে বার্সেলোনা আনতে চাচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের চ্যাম্পিয়ন্স লীগ জয়ী সাবেক তারকাকে। এমনকি মেসিও নাকি ডি মারিয়াকে আনতে আগ্রহ দেখিয়েছেন।

এদিকে সত্যিই যদি ডি মারিয়া বার্সায় যোগ দেন, তবে তিনি বিরল ফুটবলারদের ঘরে নাম লেখাবেন। যারা কি-না রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা উভয় ক্লাবের জার্সি গায়ে জড়িয়েছেন।

প্রজন্মনিউজ২৪/কেএম লুৎফর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ