বিক্ষোভে উত্তাল চট্টগ্রাম

প্রকাশিত: ১৬ মে, ২০১৭ ১২:০৯:৩৭

সোমবার দুপুর ২টার সময় চট্টগ্রামে জামায়াত নেতা মাওলানা দেলোয়ার হোসাইন সাইদীর বিরুদ্ধে মহামান্য আদালতে আমৃত্য কারাদণ্ডের রায় পূর্নবহাল রাখার প্রতিবাদে তাৎক্ষণিক ভাবে তা প্রত্যাখান করে ও  মুক্তির দাবীতে তৃতীয় দিনের মত বিক্ষোভ মিছিল করে বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরী।

চট্টগ্রামে মুরাদপুর হতে শুরু হয়ে বহদ্দারহাট এসে সংক্ষিপ্ত সমাবেশ শেষে মিছিলটি শেষহয়। সংক্ষিপ্ত সমাবেশে ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী উত্তর সেক্রেটারি এস কে সিকদার এর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর জামায়তের প্রচার সম্পাদক মাহমুদুল্লাহ। তিনি বলেন মাওলানা দেলোয়ার হোসাইন সাঈদী বাংলাদেশ সহ সারা বিশ্বের

মুসলিমদের হৃদয়ের স্পন্দন আমরা তাঁর মুক্তি দাবী করছি। সেই সাথে আমৃত্যু কারাদণ্ড বহাল রাখায় তীব্র নিন্দা জানাচ্ছি। কেননা একজন নিরাপরাধ আলেমকে আজীবন কারাভোগ তার উপর জালিমের জুলুম ছাড়া আর কিছু নই। আল্লামা সাঈদী কে যেসব অভিযোগে অভিযুক্ত করা হয়েছে তার সাথে বিন্দু পরিমান সম্পর্ক নেই এবং সেই সব অভিযোগ ভিত্তিহীন।

তিনি আরোও বলেন আল্লামা সাঈদীর জনপ্রিয়তাই একমাত্র অপরাধ জালিম শাসকের কাছে। বিশ্ব মুসলিম উম্মাহর কাছে কোরআনের পাখি(দেলোয়ার হোসাইন সাঈদী)কে মুক্ত করে দিয়ে কোরআনের বানী পৌঁছে দিতে সরকারের কাছে আহবান জানাচ্ছি।

উক্ত সমাবেশে জামায়াত নেতা আনোয়ার আলম চৌধুরী আবু আবদুল্লাহ শিবির নেতা কামাল হোসেন সহবিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন