আকাশ থেকে গরু পড়ে ১ ব্যক্তি গুরুতর আহত!

প্রকাশিত: ০২ মে, ২০১৭ ০১:৩০:২৭

কথায় আছে, বিপদ কখনো বলে কয়ে আসে না। এই কথার কথাটি যে হাড়ে হাড়ে টের পেলেন ভারতের পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতার তিলজলা এলাকার বাসিন্দা আব্দুল মান্নান। নইলে আকাশ থেকে গরু মাথায় পড়বে কেন!  ৪৩ বছর বয়সী আব্দুল মান্নান রবিবার সকালে গিয়েছিলেন বাজারে। শসা কেনার জন্য তিনি যখন নিচু হয়েছিলেন, তখন তাঁর মাথায় এসে পড়ে ভীষণ ভারী কোনো বস্তু।

রাস্তায় উল্টে পড়ে গিয়েছিলেন তিনি। চারদিকে রক্ত। তারপরই তিনি খেয়াল করেন যে আস্ত একটি গরু আকাশ থেকে পড়েছে তাঁর মাথায়। প্রথমে একটি বেসরকারি নার্সিং হোমে এবং পরে তাঁকে সরকারি হাসপাতালে মান্নানকে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা।

কিন্তু আকাশ থেকে গরুটা পড়ল কীভাবে? খোঁজ নিতে গিয়ে স্থানীয়রা জানতে পারেন, মান্নান যে ভবনের সামনে দাঁড়িয়ে শসা কিনছিলেন তার চারতলার ছাদে বাঁধা ছিল ৮৫ কেজি ওজনের একটি গরু। রোববার সকালে গলার রশি ছিঁড়ে ছাদের দেওয়াল টপকে প্রায় ৭০ ফুট নিচে পড়ে যায় গরুটি। আর ঠিক সেখানেই দাঁড়িয়ে ছিলেন আব্দুল মান্নান। লাফ দিয়ে পড়ে পা ভেঙেছে গরুটিরও।

গুরুতর আহত মান্নানের স্ত্রী সীমা বেগম হাসপাতালে বিবিসিকে জানান, আকাশ থেকে গরু এসে পড়ে তাঁর স্বামীর একটা পা ভেঙেছে, ১৮টা সেলাই পড়েছে। গায়ে, হাতে, পায়ে অনেক জায়গায় চোটও আছে। এ ঘটনায় আহত মান্নানের পরিবার পুলিশের কাছে কোনো অভিযোগ জানায়নি। তবে স্থানীয় তিলজলা থানা একটি জেনারেল ডায়েরিতে ঘটনাটির উল্লেখ করে রেখেছেন।
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ