বাহুবালি টু’র দুই দিনেই ২০০ কোটি আয় !

প্রকাশিত: ৩০ এপ্রিল, ২০১৭ ০৬:০৭:৩৯

মুক্তির আগে থেকে নানা কারণে আলোচনায় ছিল বাহুবলি-টু বা বাহুবলি-দ্য কনক্লুশন। গত ২৮ এপ্রিল মুক্তি পায় সিনেমাটি। এরপর বক্স অফিসে একের পর এক রেকর্ড ভেঙে চলেছে সিনেমাটি। মুক্তির দুই দিনের মধ্যে শুধু ভারতে ২০০ কোটি রুপির উপরে আয় করেছে সিনেমাটি।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, প্রথম দিন অর্থাৎ শুক্রবার হিন্দি সংস্করণ থেকে বাহুবলি-টু  ৪১ কোটি রুপি এবং তামিল, তেলেগু ও মালায়ালাম সংস্করণে ৮০ কোটি রুপি আয় করে। মুক্তির দ্বিতীয় দিন শুধু হিন্দি সংস্করণ থেকে সিনেমাটি আয় করেছে ৪২ কোটি রুপি। এ ছাড়া তামিল, তেলেগু ও মালায়ালাম সংস্করণ থেকে আরো ৬০ কোটি রুপি আয় করেছে। অর্থাৎ দুই দিনে সিনেমাটির আয় ২২৩ কোটি রুপি।

এর মধ্যে দিয়ে সবচেয়ে দ্রুত বক্স অফিসে ২০০ কোটির মাইলফলকে পৌঁছানোর রেকর্ড গড়ল সিনেমাটি। এর আগে সালমান খান অভিনীত সুলতান সিনেমার এ মাইলফলক গড়তে সময় লেগেছিল সাত দিন। এ ছাড়া প্রথম দিনেই আরো ১১টি রেকর্ড গড়েছে বাহুবলি-টু। ধারণা করা হচ্ছে, প্রথম তিন দিনে ৩০০ কোটির ক্লাবে নাম লেখাবে সিনেমাটি।

২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত বাহুবলি-দ্য বিগিনিং সিনেমার সিক্যুয়েল বাহুবলি-দ্য কনক্লুশন। সিনেমাটি পরিচালনা করেছেন এসএস রাজামৌলি। আরকা এন্টারটেইনমেন্টের প্রযোজনায় সিনেমাটির বিভিন্ন চরিত্রে  অভিনয় করেছেন- প্রভাস, রানা দাগ্গুবতি, তামান্না ভাটিয়া, আনুশকা শেঠি, রামায়া কৃষ্ণা, নাসের, সত্যরাজ প্রমুখ।

প্রজন্মনিউজ২৪/এস ডি

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন